নাগেশ্বরী সাধনা (পরীক্ষিত) মন্ত্রঃ

 


নাগেশ্বরী সাধনা (পরীক্ষিত) মন্ত্রঃ

দ্বীন দহরে থাকে মাতা

আধা বস্ত্র পড়ে"

নরসিংহের হরিদ্রা মাতা

কাল কালী দৌয়ের ভরে

আয় মাতা ডাকি আসনে

ফুল চন্দন আছে সামনে

ভক্ষণ করে মাতা-

সন্তুষ্ট করে জগৎ তরুনীর!

পুষ্পের উপড় দিয়ে ফোটা

রাম লক্ষণ আছে সেতা"

সন্তুষ্ট হয়ে মাতা-

দেখা দাও সামনে মোরে।

দক্ষিণে রাখিলাম রক্ত"

কপালে তিলকের ফোটা-

আগ্রমাতা গায়েত্রী নাশিনী"

খাবি নাইলে মহাদেবের মাথা।

চন্দ্র সূর্য্য রক্ষা দ্রাত্রি-

জগাই গাছে আমবশ্যার ফুল;

আমার ডাকে সারা না দিলে-

নড়বে ত্রিজগতের মুকুল!

আয় মাতা দোহাই লাগে

দিলাম তোরে চন্দন আগে,

সাথে দিলাম ব্রহ্মার আঘ্রা

দেখা না দিলে খাবি চন্ডীর মাথা।

দোহাই লাগে সোলাইমান নবী।

আয় আয় আয় দোহাই মাতা পার্বতি!!


আজ আপনাদের মাঝে এমন একটা বিদ্যা নিয়ে এসেছি, যার দ্বারা আপনি নাগেশ্বরী (নাগমাতা) কে বশিভূত করে ভুত, ভবিষ্যৎ, কালো জাদু সাধনা, কুফুরী যাদু মন্ত্র বান, আসমানি জাদু, তন্ত্র মন্ত্র সাধনা এবং যে কোনো জটিল ও কঠিন কাজ অনায়াসে করতে পারবেন! এই দেবী পৃথিবীর দ্বিতীয় স্থান দখল করে আছে, অতএব যে ব্যক্তি এই দেবিকে বশিভূত করতে পারবে পৃথিবীর সকল কিছু তার গোলাম হয়ে যাবে!!

বিঃদ্রঃ আপনারা যারা লটারি নাম্বার, জুয়া বাজি বারবার হেঁড়ে গিয়ে রাস্তার ভিখারি হয়ে গেছেন, তাদের জন্য এনেছি অফুরন্ত এক সুযোগ। আপনি কি নিজেকে জুয়ায় জেতাতে চান, ভালো তান্ত্রিক/কবিরাজ খুঁজতাছেন তাদের জন্য এসে গেছি আমি তান্ত্রিক সম্রাট মালেক। আমি দিচ্ছি শতভাগ নিশ্চয়তায় ভুত ভবিষ্যৎ জুয়া, লটারি বাজি জেতার সুযোগ তাই আর দেরি না করে এখুনি যোগাযোগ করুন। স্বপ্ন নয় সত্যি, বিশ্বাসে বস্তু মিলে তর্কে বহুদূর। বিশ্বাসে ভক্তি, বিশ্বাসে মুক্তি। বিলম্ব নয়, সত্যি তাই আজই যোগাযোগ করুন!!


নিয়মঃ মন্ত্র কোনো সিদ্ধি করতে হবেনা। প্রথমে একটি নির্দিষ্ট কক্ষ লাগবে। প্রতিদিন একই কক্ষে কার্য সম্পন্ন করতে হবে। শরীরে ভালো শুগুন্ধি লাগিয়ে নিতে হবে। এবার যে কোনো ভালো সময় বুঝে মন্ত্রটি রাত ১১ টার পরে ১০০১ বার পাঠ করতে হবে। মন্ত্র পাঠ করার সময় অনেক উৎপাত হতে পারে, এতে কোনো ভয় করা যাবে না। এভাবে নিয়মিত ২১ দিন, এক নাগারা সাধনা করতে হবে। ২১ দিনের আগেও দেবী প্রশন্ন হয়ে চলে আসতে পারে। তাই বলে সাধনা ঐখানে থেমে দিলে এতো দিনের কষ্ট সব বিফলে চলে যাবে। কাজেই সাধনা ২১ দিন অবশ্যই করতে হবে, তবে এই সাধনা করার আগে অবশ্যই গুরুর অনুমতি নিতে হবে। এতে দেবী ১০০% গ্যারান্টি আপনার বশিভূত হবেই। 

একটি মন্তব্য পোস্ট করুন