নারী পুরুষ বশীকরণ অষ্টগৌর মন্ত্র গুরু বিদ্যা মন্ত্র

 নারী পুরুষ বশীকরণ অষ্টগৌর মন্ত্র

তান্ত্রিক পদ্ধতি

কিছুদিন ধরে চিন্তা করছিলাম যে এই মন্ত্র টি পোষ্ট করবো,কিন্তু যেহেতু এটা অনলাইন তাই আশঙ্কা করছিলাম এই ভেবে, বিদ্যাটি যদি কেউ নিয়ম কানুন না মেনে প্রয়োগ করে তাহলে নিজের বিপদ সুনিশ্চিত। এমনকি প্রয়োগকারী উন্মাদও হয়ে যেতে পারে। তাই অনুগ্রহ পূর্বক এই মন্ত্রটি প্রয়োগ করার আগে নিজ গুরু বা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহনের পর প্রয়োগ করবেন। সঠিক ভাবে প্রয়োগ করতে পারলে কাঙ্খিত ব্যক্তি সাধকের বাধ্য হয়ে যাবে। সাধক যা বলবেন বশ কৃত ব্যক্তি সেটাই করবে ১০০% গ্যারান্টি।

মন্ত্রঃ কাউর চন্ডী হরিতে হরিয়াল

জ্বলেশ্বরের গঙ্গা কী জল

শবর গুরুর চাপটে বন্ধন

আঠার মোকাম ত্রিতল

অনযের অঞ্জকড়ি দিয়ে টানি

অমুকের আত্না মন

নম্রের নম্র দিয়ে টানি

অমুকের আত্না দেহ ত্রিনয়ন

কাউর চন্ডীর দোহায় লাগে

মঙ্গল চন্ডীর আজ্ঞে

আঠার মকাম টেনে আনি

শীতা কুন্ডের যজ্ঞে

দোহায় লাগে পঞ্চ দেবের

অমুকের কন্যা ছুটে আয়

কালীদৌয়ের কুন্ডলী ভাঙ্গি

কামাখ্যা মায়ের দোহায়

ছার ছার ছার ঘর গৃহ ছার

আমায় ছাড়িয়া যদি

অমুক অন্য পানে চাস

দোহায় লাগে কালেশ্বরী

নরসিংহ দেবের মস্তক খাস।

নিয়মঃ মন্ত্রটি ৩১২ বার পাঠ করে মুখস্থ (সিদ্ধি) করে নিতে হবে। তারপর যাকে বাধ্য করবেন তার নাম উল্লেখ করে নিজের বির্য বা নিজ রক্ত মিষ্টি কোনো দ্রব্যে মিশিয়ে মন্ত্রটি দ্বারা মিষ্টি গুলো অভিমন্ত্রিত করতে হবে। এবার কাঙ্খিত ব্যক্তি নামে যজ্ঞ করে সেখানে মিষ্টি জাতীয় দ্রব্য গুলি আহুতি করতে হবে। আগুনের তাপ শরীরে লাগলে যেমনটি জ্বালা সৃষ্টি হয় ঠিক তেমনই কাংখিত মানুষটির মনেও সেইরকম জ্বালা সৃষ্টি হবে, অস্হিরতা সৃষ্টি হবে। যেকোনো উপায়ে কাংখিত ব্যক্তি আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার জন্য ব্যকুল হবে। এই কাজটি যথাযথ সঠিক নিয়ম অবলম্বন করে করা হলে ৩ দিনের মধ্যে সে আপনার বাধ্য হয়ে যবে।

বিঃদ্রঃ নারীকে বাধ্য করতে হলে পুরুষের বির্য বা রক্ত মিশ্রন করতে হবে। পুরুষকে বাধ্য করতে হলে নারীর মাসিকের রক্ত বা নিজ রক্ত মিশ্রন করতে হবে হবে।

অন্যায় ও যেখানে প্রযোজ্য নয় সেইসকল জায়গায় এই মন্ত্র প্রয়োগ সম্পুর্ণভাবে নিষিদ্ধ। তন্ত্র,মন্ত্র,জাদুটোনা, বিষয়ে অভিজ্ঞতা না থাকলে কখনোই এইসব কাজ করবেন না বরং পরিপূর্ণ ভাবে জাদুটোনা বিষয়ে পরিপূর্ণ জ্ঞান অর্জন করেই এই ধরনের কাজ করবেন।

 

একটি মন্তব্য পোস্ট করুন