যদি কারো কাজ মন্ত্র-তন্ত্র দ্বারা বেঁধে রাখা হয় সেই বাঁধা কাটানোর মন্ত্র

তো কেমন আছেন সবাই, অনেক সত্য তন্ত্র মন্ত্র দ্বারা অনেক মানুষের অনেক কিছু ক্ষতি করে থাকেন। আজকের পোস্টে আমি আপনাদেরকে বলবো যে তন্ত্র মন্ত্র দ্বারা যদি
তো কেমন আছেন সবাই, অনেক সত্য তন্ত্র মন্ত্র দ্বারা অনেক মানুষের অনেক কিছু ক্ষতি করে থাকেন। আজকের পোস্টে আমি আপনাদেরকে বলবো যে তন্ত্র মন্ত্র দ্বারা যদি আপনার যেকোনো কাজ আটকে রাখা হয়, বা যেকোনো কাজ আপনি করতে গেলে সেটার বাধা সৃষ্টি হচ্ছে, বা আপনি যে কোন ব্যবসা যে কোন কর্ম ক্ষেত্রে যে কোন কাজে বিফল হচ্ছেন, এ রকম বাধা মানে শত্রু দূর থেকে কোনো জাদুটোনার মাধ্যমে আপনার সমস্ত কাজে বাধা সৃষ্টি করে দিয়েছে । যে টাকে স্তম্ভন বলা হচ্ছে সেরকমই যাদু-টোনা কাটানো এছাড়াও বান ইত্যাদি চালান কু-বিদ্যা তন্ত্র মন্ত্র সমস্ত কিছু কাটানোর একটি মন্ত্র আজকের আপনাদের দেব । চলুন শুরু করা যাকঃ-



প্রয়োগ বিধি খুবই সহজ গ্লাস একটু জল নেবেন । সেই জলের উপর নিচের বলা মন্ত্রটা তিনবার করে তিনটি ফু দিয়ে খেয়ে নেবেন ।


আর যদি অন্য কারোর হয় মানে আপনি যাকে কাটতে যান । সেই ব্যক্তির নামে মন্ত্র পড়ে যেখানে অমুকের বলা হয়েছে । সেখানে সে ব্যক্তির নাম দিয়ে । মাত্র তিনবার পড়ে তিনটি ফু দিয়ে সেই জল সেই ব্যক্তিকে খেতে বলবেন । যার আপনি বাধা কাটাচ্ছেন তো চলুন মন্ত্রটি দেখে নিন .


মন্ত্রটি এইঃ-
চার কলমা চার ছুরি, আল্লা পয়দা করেছিল হাসিতে খেলিতে ছুরি । আল্লার দরবারে গেল আল্লা বলে ছুরি তুমি করতে পার কি? ছুরি বলে আল্লার হুকুম যদি পাই দশ দুনিয়ার মাঝে যত ভার বান কু জ্ঞান বি-জ্ঞান মন্ত্র-তন্ত্র গাছ গাছড়া গিরে গাটলি দুলার মোড়ন গামছার মোড়ন গাছে পেরেক মারা ইত্যাদি কেটে ফেলতে পারি । যমের দুয়ারে এই কথা বলে ছুরি গলায় দিল পাণি । হাসিতে খেলিতে যায় মক্কা মদিনায় । মক্কা মদিনায় গিয়ে হজরত মাঙিলেন মা বরকত পায় চামছো পোকা কোটিতে তরোয়াল লয়ে যুদ্ধে যাদু, সামনে যাদু, কামনে যাদু, কেটে করিলাম পানি । আকাশ বেড়া কুমন্ডল পৃথিবী বেড়া চাক (অমুকের) অঙ্গে যে বেটা উল্টো বান মারে । আল্লার উল্টো বানে পুরে মরে । উঠিতে সূর্য বসিতে ধর্ম প্রান গনের টুনি । বিশেষ বিশেষ ভার বান আল্লার হুকুমে আমি ফুতে করলাম পানি ।


এটি একটি গুরুমুখী মন্ত্র । তবুও আপনি যদি মন্ত্র 108 বার চোখ বন্ধ রেখে জব করে ফেলেন । তাহলে খুব ভালো কাজ হয় । এই মন্ত্র দিয়া যাদু টোনা যে কোন বাধা চালান জ্ঞান-বিজ্ঞান সবকিছু কেটে ফেলতে পারবেন । এই মন্ত্র দিয়ে আপনি বশীকরণ ইত্যাদিও কেটে ফেলতে পারবেন ।

এই ছিল আজকের পোস্ট কেমন লাগল কমেন্ট করে জানাবেন । আর আপনার যদি অন্য কোন তন্ত্র মন্ত্র লাগে তাহলে কমেন্ট করে জানাবেন ।

২টি মন্তব্য

  1. অনুমতি দিন গুরুজি। খুব বিপদে আছি। শত্রু আমাকে বার বার ক্ষতি করছে। বার বার কবিরাজের কাছে যাওয়ার মতো টাকা আমার কাছে নেই। দয়া করে অনুমতি দিন গুরুজি।
  2. গুরু আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার একটা বিষয় আমাদের সাথে শেয়ার করার জন্য। আশা করি এর দ্বারা মানুষ অনেক উপকৃত হবে।