জ্বিন হাজির করার ইসলামি দোয়া (হাজিরা দেখার নিয়ম)

কিভাবে জিন সাধনা করব,জিন হাজির করার দোয়া কি, জিন হাজির করার নিয়ম, জিন সাধনা, জিন ভূত তাড়ানোর মন্ত্র, জিন হাজির করার বই pdf, ভালো জিন হাজির করার উপায়, জিন তাড়ানোর দোয়া,

জিন হাজির করার নিয়ম


যখন মানুষের নিকিট হইতে কোন দুষ্ট জীন ভূত ছাড়িয়া যাইতে না চায় । তখন জিনের সরদারকে হাজির করিয়া তাহার বিরুদ্ধে শেকায়েত করিতে হয় । যিনি হাজির করিবেন তাহাকে তিন জুম্মা রোজা রাখিয়া অতি পবিত্রতার সহিত অজু গোসল করিয়া নির্জন গৃহে রাত্রিকালে একাকী চল্লিশদিন পর্যন্ত প্রতিদিন তিহ হাজার একশত পঁচিশবার নিম্নলিখিত আফছুন পড়িতে হইবে ।

জিন হাজির করার দোয়া এইঃ

লা-ওয়ালহাসো মাজুমু হাক্কা মরুহু ।

চল্লিশ দিন পর কিছু মিঠাই বা খোরমা কিনিয়া বালক বালিকা দিগকে বিতরণ করিয়া তাহার সওয়াব হযরত মোহাম্মদ (সাঃ)-এর পাক রুহে বখশাইয়া দিতে হইবে । এশার নামাজের অক্ত হইলে নামাজ পড়িয়া জীন পরী হাজির করিবার জন্য একটি পাঁচ ছয় বসরের বালক কিংবা বালিকাকে অযু গোসল করাইয়া তাহাকে নতুন বস্ত্র পরিধান করাইয়া বালিকার সঙ্গে আতর গোলাপ ইত্যাদি খোশবু দিয়া মোমবাতি ও লোবান জ্বালাইতে হইবে । 


তারপরে উক্ত আফছুন ১৫বার পাঠ করিতে হইবে । ইহার পর ঐ বালিকার হাতের তালুতে জাফরানের কালি দিয়া “ইয়া আলী” লিখিয়া ঐ লেখার উপর উপরোক্ত আফছুন পড়িয়া সাতবার ফুক দিতে হইবে । এরমধ্যে “ইয়া আলী” লেখার উপরে কালি মাখইয়া রাখিবে । যখন শুখিয়া যাইবে কালির উপর আতর মাখাইবে । পুনরায় ঐ লেখার উপর উক্ত আফছুন তিনবার পড়িয়া ফু দিবে । সঙ্গে সঙ্গে ঐ বালিকাকে হাতের মুঠা ও চক্ষু দুইটি বন্ধ করিতে বলিবে । বালিকা যখন চক্ষু বন্ধ করিবে তখন তাহার দুই চোখে “ইয়া কারিম” বলিয়া ফু দিবে । এই রূপ কার্য করিলে অভিষ্ট সিদ্ধি হইবে এবং সঙ্গে সঙ্গে জীনের মক্কেল বা সরদার আসিয়া হাজির হইবে ।


ইহার পর বালিকা হাতের তালুর মধ্যে লক্ষ্য করিয়া দেখিলে কয়েক প্রকার আকৃতি দেখিতে পাইবে।

১। লাল পোশাক পরিধান কারীকে দেখিলে ভাবিতে হইবে কিছুই নহে রোগীর খামখেয়ালী মাত্র ।

২। যদি কাল বস্ত্র পরিধানকারীকে দর্শন করে তবে উহা শয়তানের দৃষ্টি ।

৩। যদি সবুজ রংয়ের বস্ত্র পরিধানকারীকে দেখে তাহা হইলে উহার প্রতি জীনের আসর হইয়াছে ।


৪। যদি হরিদ্রা বর্ণের পরিচ্ছদ ধারণকারীকে দেখে তবে তারা দৈব বিড়ম্বনা । সবুজ পোশাক পরিধানকারীকে দেখিতে পাইলে ঐ বালক বালিকাকে বলিবেন তুমি ঐ জীনকে সালাম দিয়া জিজ্ঞাসা কর যে অপর জীনটি আমাদের রমনীর প্রতি আশক্ত হইয়া অত্যাচার করিতেছে । আপনি ঐ জীনকে বন্দি করুন । জীনের সরদার তখই তাহাকে বন্দি করিয়া লইয়া যাইবে ।


জিন হাজির করার দোয়া কি,
জিন হাজির করার নিয়ম,
জিন সাধনা,
জিন ভূত তাড়ানোর মন্ত্র,
জিন হাজির করার বই pdf,
ভালো জিন হাজির করার উপায়,
জিন তাড়ানোর দোয়া,

Post a Comment

নবীনতর পূর্বতন