কালো যাদুকর চেনার উপায় - How to identify a magician

আজকের পোস্টে আমরা জানবো কিভাবে আপনারা একজন কালো যাদুকর কে চিনতে পারবেন । কিভাবে বুঝতে পারবেন আপনার সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিটির কালো যাদুওকর কিনা । এটি বোঝার জন্য বেশ কিছু পদ্ধতি আছে । সন্দেহ হলে আপনারা সেই পদ্ধতি গুলো অনুসরণ করুন । সেরকম দশটি পদ্ধতি নিয়ে আলোচনা করবো আজকের পুরো পোস্টে ।


১। কালো যাদুকর আপনাকে আপনার নাম এবং আপনার মায়ের নাম জিজ্ঞেস করবে । সে আপনাকে বাবা কিংবা পরিবারের অন্য কারো নাম জিজ্ঞেস করবে না । আপনি যদি কোন কবিরাজ বা হুজুরের কাছে যাওয়ার পর সে আপনাকে আপনার নিজের নাম এবং আপনার মায়ের নাম জিজ্ঞেস করে তাহলে বুঝে নিবেন সেই লোকটি কালো যাদুকর ।


রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর এমন একটি হাদীসও কেউ দেখাতে পারবে না যেখানে তিনি সমস্যা সমাধানের জন্য কাউকে তার নাম এবং তার মায়ের নাম কি জিজ্ঞেস করেছেন । যে হুজুর বা কবিরাজ এসব জিজ্ঞেস করে তারা আসলে মানুষ না, তারা হলো মানুষরূপী শয়তান ।


এখন আপনাদের মনে হতে পারে এ ধরনের লোকেরা কেন মায়ের নাম জিজ্ঞেস করে এর পেছনে একটা কারণ আছে চলুন এবার সেই সম্পর্কে জেনে নেওয়া যাক ।


আমরা অনেকেই জানি না আমাদের সবার সাথেই কারীন নামের একটা করে জিন আছে । আমাদের জন্মের পর মুহূর্ত থেকেই এই জিন আমাদের সাথে নিযুক্ত হয়ে যায় । এই জিনের কাজই হল মানুষকে খারাপ কাজ করতে প্ররোচিত করা । আপনার ঈমান যতো মজবুত হয় এই জীন তত দুর্বল হতে থাকে । আর আপনার ঈমান যত দুর্বল হয় এই জীন তত শক্তিশালী হতে থাকে ।


এই জিন রাসূল (সাঃ) এর সাথেও ছিল । সাহাবীরা যখন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে এই ব্যাপারে জিজ্ঞেস করেছিলেন তখন তিনি বলেছিলেন আমার সাথেও কারিন জিন আছে তবে সে মুসলমান হয়ে গেছে ।


অর্থাৎ এই কারিন সকলের সাথেই আছে এবং এই জিন সর্বদা আমাদের কেউ লাঞ্চিত করতে চায় । কারিন চায় আমরা যেন নিজের বাবার নাম ভুলে যাই এবং মায়ের পরিচয় পরিচিত হই । ইসলামে যেহেতু বংশধারা বাবার থেকেই হয় অর্থাৎ সন্তান বাবার পরিচয়ে পরিচিত হয় সেটি নস্যাৎ করতেই কারিন এমনটা করে থাকে । কালো যাদুকরেরা যেটা করে তা হলঃ-


তারা ক্বারিন এর সাথে যোগাযোগ করে তার সাথে একটা চুক্তি করে । এই ব্যাপারটিকে ইলুমিনাটি জগতে নিজের আত্মাকে শয়তানের কাছে বিক্রি করে দেওয়া বলে । এর অর্থ হচ্ছে শয়তান আর কালো জাদুকর এর মাঝে একটি চুক্তি হয় । যার ভিত্তিতে জাদুকর যাদু করে থাকে । জাদুকর শয়তানকে বলে আমি এভাবে এভাবে এই ব্যক্তির ক্ষতি করবো । আর তুমি এভাবে এভাবে আমাকে সাহায্য করবে ।


এটুকু তো আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে শয়তানের সাথে চুক্তিবদ্ধ হয়ে ক্ষতি ছাড়া ভাল কিছু কখনোই হতে পারে না । কারণ যা-ই হয়ে যাক না কেন শেষ পর্যন্ত শয়তান আপনার ক্ষতি করেই ছাড়বে ।


Post a Comment

নবীনতর পূর্বতন