বাড়ি ঘর বন্ধ করার দোয়া

ঘর বন্ধ করার মন্ত্র, নতুন ঘর বন্ধ করার নিয়ম, শরীর বন্ধ করার সুরা, শরীর বন্ধ করার দোয়া ভিডিও, শরীর বন্ধ করার দোয়া বাংলা, শরীর বন্ধ করার নিয়ম, চোখের
আসসালামু আলাইকুম, ওয়া রাহমাতুল্লাহি, ওয়া বারাকাতুহু।  আজকে আমি আপনাদের জন্য যে বিষয়ে লিখছি তাহলো  কি ভাবে কোরআনের আয়াত দ্বারা বাড়ী বন্ধ করা লাগে । আমাদের অনেকের বাড়ীতে আছে যে রাতে বাড়ি থেকে বের হতে পারে না ।  একা একা ঘরে থাকলে মনে হয় আশে পাশে কেউ আছে ।  এমন সময় মনে হয় একা একা রাস্তা দিয়ে হাটছেন মনে হয় আপনার পিছনেও কেউ হাটছে ।  জিন ভূতের অনেক উৎপাত আমাদের বাড়িতে থাকে । ইনশাআল্লাহ এই আমল করে যদি বাড়ি বন্ধ করে দেন । তাহলে বাড়ি বন্ধ করার পর থেকে আর কোন জিন ভুতের উৎপাত থাকবে না । 

১। প্রথমে আমি আপনাদের কিছু কথা বলতে চাই সেটা হলো শরীর বন্ধ করা আর বাড়ি  বন্ধ করা কিন্তু একই বিষয় না ।  আপনি যখন বাড়িতে একা আছেন বা রাস্তা দিয়ে একা কোথাও যাচ্ছেন তখন আয়াতুল কুরসি  পড়ে শরিরে ফু দিয়ে শরীর বন্ধ করে নিতে পারবেন ।  এটা করলে আপনার কাছে কোন প্রকার জিন ভুত আসতে পারবে না এবং আপনার কোন ক্ষতি করতে পারবে না ।

২। আরেকটা নিয়ম হলোঃ-  সূরা বাকারার শেষের দুই আয়াত যদি আপনার ঘরে বসে তেলয়াত করেন সেই ঘরে তিন দিন পর্যন্ত কোন শয়তান প্রবেশ করতে পারবে না । তবে একটি শর্ত হচ্ছে ঘরে কোন প্রকার জীব জন্তুর ছবি থাকা যাবে না, জীব জন্তুর ছবি থাকলে সেই ঘরে আল্লাহর রহমতের ফেরেস্তা ঢুকতে পারে  না । 

অডিও শুননঃ-


বাড়ী বন্ধ করার নিয়মঃ-

সমস্ত বাড়ি বন্ধ করার জন্য ভিন্ন নিয়ম ব্যাবহার করতে হবে । অনেকে বিভিন্ন নিয়ম ব্যবহার করে কেউ বলে বাড়ীর চারি কোনায় দাঁড়িয়ে আযান দিতে হবে ।  অনেক ধরনের পদ্ধতি আছে, আমি আজকে যে নিয়ম বলব একদম সহজ এবং ১০০% কাজ করে থাকে । পরীক্ষিত কাজ 

প্রথমে আপনাকে বাজার থেকে চারটা লোহার পেরাক কিনে আনতে হবে  । তারপর এই আয়াত সঠিক ভাবে মুখস্ত করে নিতে হবে ।  এই আয়াতটি ২১ বার পড়ে একেকটা পেরেকে ফু দিবেন ।  তাঁর পর চারটি পেরাক বাড়ির চার কোনে পুতে দিতে হবে ।  এই আমল করার পর থেকে আপনার বাড়িতে কোন প্রকার জিন ভুত থাকবে না ইনশাআল্লাহ ।

আয়াত এইঃ-

ইন্নাহুম ইযাকীদুনা কাইদা । অআকীদু কাইদা । ফামাহিল্লি কা-ফিরীনা আমহিলহুম রুওয়াইদা । 


একটি মন্তব্য পোস্ট করুন