শ্বাস-প্রশ্বাসের ফলাফল পরিক্ষা করুন এবং নিজের ভবিষ্যদ্বাণী নিজেই বের করুন ।

 

শ্বাস-প্রশ্বাসের  ফলাফলঃ

মানুষের নাসিকা থেকে যে নিঃশ্বাস প্রশ্বাস প্রবাহিত হয় তার মধ্যে মানুষের জীবনের শুভাশুভের ইঙ্গিত নিহিত রয়েছে । অথচ অনেকেই তা অবগত নয় । মানুষের নিঃশ্বাস প্রশ্বাস সব সময় একই ধারায় প্রবাহিত হয় না । কোন সময় ডান থেকে জোরে ও বাম নাক থেকে আস্তে শ্বাসকার্য পরিচালিত হয় , তাকে বলে সূর্য ছুর । আবার কখনো বাম নাক থেকে জোরে ও ডান নাক থেকে আস্তে নিঃশ্বাস প্রশ্বাস প্রবাহিত হয় । তাকে বলে চন্দ্র ছুর । আবার কখনো উভয় নাক থেকে এ ইভাবে শ্বাস ক্রিয়া পরিচালিত হয় । তাকে শুকনা ছুর বলে  ।

কোন সময় কোন ছুর প্রবাহিত হয় তা জানার জন্য নাকের সামনে হাতের তালু ধরে উহা বুঝা যায় ।

পুরুষের যখন সূর্য ছুর চলে তখন তারা যে কোন শুভ কার্য শুরু করলে তার সাফল্য নিশ্চিত ।

আর স্ত্রীলোক চন্দ্র ছুরে যে কোন শুভ কাজ শুরু করলে তাতে সফলতা লাভ নিশ্চিত ।

স্বামীর সূর্য ছুর ও স্ত্রীর চন্দ্র ছুরের আমলে স্বামী স্ত্রী মিলনে পুত্র সন্তান জন্মগ্রহন করে থাকে এবং স্বামী স্ত্রীর মধ্যে অধিক প্রণয়ের সৃষ্টি হয় ।

অপর দিকে স্বামীর চন্দ্র ছুরে ও স্ত্রীর সূর্য ছুরে সহবাস করলে কন্যা সন্তান জন্মে থাকে ।

এ ছাড়া পুরুষ লোক সূর্য ছুরের আমলে কোন কাজ উপলক্ষে কোথাও গমন করলে তার ফল শুভ হয়ে থাকে । ব্যাবসায় বাণিজ্য শুরু করলে তাতে অধিক পরিমান লাভ হয়ে থাকে । মামলা মোকদ্দমা করলে তাতে জয়লাভ সুনিশ্চিত । ক্ষেতে বীজ বপন করলে তাতে অতিরিক্ত ফসল ফলে থাকে ।

 

প্রত্যুষে শয্যা ত্যাগ করেই দেখা উচিৎ যে কোন ছুর প্রবাহিত হচ্ছে , যদি দেখতে পান আপনার সূর্য ছুর চলছে তাহলে তালুতে চুম্বন করবেন । কারন তাতে লাভ হল যে আপনি সারা দিনে আপনি যে কাজই করুন না কেন । তাতেই সফলতা অর্জিত হবে । সারাদিন যদি সূর্য ছুর প্রবাহিত নাও থাকে তথাপি সূর্য ছুরেরই ফল পাবেন ।

 

ঠিক অনুরূপভাবে স্ত্রীলোকগণও ভোরবেলা বিছানা ত্যাগ করে যদি পরিক্ষা করে দেখতে পান যে তার চন্দ্র ছুর চলছে তাহলে বাম হাতের তালুতে চুম্বন করবে । ইহাতে সারাদিন যত কাজ করবে তার প্রত্যেকটিতে সুফল ফলবে ।

এই নিঃশ্বাস প্রশ্বাস দ্বারা আপনি সঠিকভাবে অনেক বিষয়ের ভবিষ্যদ্বাণী করতে পারবেন । অবশ্য তার একটা নিয়ম রয়েছে । মিয়মটি হল এইরূপঃ

১। যদি কোন কাজ করা কিংবা কোন স্থানে গমন করার পূর্বে আপনার নিকট উহার শুভাশুভ ফলাফল জানতে চান , আপনি নিম্নলিখিত পদ্ধতিতে সম্পূর্ণ নিভূল ভাবে এর উত্তর দিতে পারেন ।

২। প্রশ্নকারি প্রশ্ন করার পর আপনি পরীক্ষা করে দেখবেন যে, তখন আপনার কোন ছুর চলছে আর প্রশ্নকারীর বা কোন ছুর চলছে । পরিক্ষা করে যদি দেখা যায় যে আপনাদের উভয়ের সূর্য ছুর চলছে তাহলে আপনি নিঃসন্দেহে উক্ত কাজটির ভবিষ্যদ্বাণী করে বলতে পারেন যে সে উক্ত কাজটিতে সফলতা লাভ করবে বা লাভবান হবে ।

৩। আর যদি দেখা যায় যে প্রশ্ন কারি ও উত্তর দাতা উভয়ের দুইজনের একজনের সূর্য ছুর চলছে এবং অন্য জনের চন্দ্র ছুর চলছে তবে উক্ত কাজের ফলাফল মোটেও শুভ হবে না ।

 

৪। এরূপভাবে কেউ চাকুরি লাভ করবে কিনা মামলায় জয়ী হবে কিনা পরিক্ষা সফলতা লাভ করতে পারবে কিনা ইত্যাদির প্রশ্নের উত্তর উপরোক্ত পদ্ধতি অনুসরণ করে আপনি সঠিকভাবে বলে দিতে পারবেন ।।


একটি মন্তব্য পোস্ট করুন