মিথুন রাশির ভবিষ্যৎ বাণী 2024


জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সালে মিথুন রাশির জাতকদের জন্য একটি ভাল বছর হবে। এই বছর, আপনি আপনার ক্যারিয়ার, আর্থিক অবস্থা এবং ব্যক্তিগত জীবনে সাফল্য অর্জন করবেন।
  • ক্যারিয়ারে, আপনি এই বছর আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি নতুন সুযোগ পাবেন এবং আপনার কাজের জন্য প্রশংসা পাবেন। আপনি আপনার পদোন্নতি পেতে পারেন বা নতুন চাকরি পেতে পারেন।
  • আর্থিক অবস্থায়, এই বছর আপনি অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবেন। আপনি আপনার আয় বৃদ্ধি পাবেন এবং আপনার ব্যয় কমাতে সক্ষম হবেন। আপনি বিনিয়োগ করেও লাভবান হবেন।
  • ব্যক্তিগত জীবনে, এই বছর আপনি আপনার সম্পর্ককে আরও মজবুত করবেন। আপনি আপনার সঙ্গীর সাথে আরও ঘনিষ্ঠ হবেন এবং আপনার প্রেম জীবনে সুখ পাবেন। আপনি নতুন বন্ধুও তৈরি করবেন।
সামগ্রিকভাবে, ২০২৪ সালে মিথুন রাশির জাতকদের জন্য একটি ভাল বছর হবে। আপনি আপনার সমস্ত লক্ষ্য অর্জন করবেন এবং সুখী জীবনযাপন করবেন।


তবে, মনে রাখবেন যে জ্যোতিষশাস্ত্র শুধুমাত্র একটি পূর্বাভাস। আপনি আপনার জীবনকে যেভাবে চান সেভাবেই গড়ে তুলতে পারেন। আপনার ইচ্ছাশক্তি এবং পরিশ্রমই আপনাকে সাফল্য এনে দেবে।

মিথুন রাশিটি রাশিচক্রের তৃতীয় রাশি । এই রাশির অধিপতি গ্রহ হলেন বুধ । এদের গায়ের রং কালো হয়, মেজাজ বেশ রসিক । সবার সঙ্গে হাস্যপ্রিয় ও বুদ্ধিমান হয় । মুখ ও মাথায় তিল থাকিবে । এরা ভাগ্যবান বলা যায় । ঋণ দিলে এরা আর তা ফেরত পায় না । সন্তানাদি বেশি হয় বটে, কিন্তু সবগুলি বাচবে না । একটি কন্যা এদের ভাগ্যবতি হবে । পেট থেকে রক্তপাতের খুব সম্ভবনা । রক্তামাশয় ও পেটফাকা রোগ থাকবে । বুকে গরম বোধ ও হঠাৎ শ্লেম্মারোগে ভুগবে । ১৮, ২০, ৪৫,ও ৮০ বছর বয়সে মৃত্যুভয় থাকে । প্রকাশ্যে ও গোপনে বহু নারীর সঙ্গে সঙ্গ করবে । পরস্ত্রীর কাছে ঋণ পাবে । কোন নারী ছলনা করে বিষ খাওয়াতে পারে ।

নিজের গ্রাম বা আশে পাশের গ্রাম থেকে কিছু টাকা-পয়সা পেতে পারে । অর্থবান লোকের সঙ্গে এদের খুব মিত্রতা থাকবে । কারও উপকার করতে গিয়ে নিজে এরা ক্ষতিগ্রস্ত হবে । বন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে । সোমবার এদের পক্ষে শুভ নয় সবুজবর্ণ এদের শুভ । সবুজ পাথরের আংটি ব্যবহার করলে শুভফল পাবেন । দ্বিতীয় চাঁদ দেখে অন্য লোকের অর্থাৎ পুরুষের মুখ দেখলে সারা মাস শুভভাবে কাটবে । প্রশ্নের উত্তর দিতে হলে, নিজের ডানদিক থেকে প্রশ্নের উত্তর দিলে শুভফল পাবে ।

জন্ম লগ্নঃ মিথুন লগ্নের জাতক রোগযুক্ত, আয়ত চক্ষু, অস্থির বুদ্ধি, বায়ুর প্রবলতা যুক্ত হবে । জন্মকালীন তিনজন নারী, পরে পাঁচজন নারী আসবে । মাতার মুখ পশ্চিমদিকে হবে । মাতার স্তনদুগ্ধের মাত্রা কম হবে । মাতার ডানদিকের অঙ্গে নীল জড়ুল থাকবে । প্রসাবের পূর্বে মাতা কোন লবণাক্ত খাদ্য খেয়েছিলেন । পরনে পুরাতন কাপড় ছিল, ঘরটির দরজা পশ্চিমদিকে ছিল । শিশু খুব জোরে কেঁদেছিল ।

মিথুনরাশির জাতিকাঃ দেহ হৃষ্টপুষ্ট হয় । দেহ হবে শ্যামবর্ণ । মাথার চুল বড় ও সুন্দরতা যুক্ত হবে । ঈশ্বর, দেবতা ও বন্ধুদের ওপরে প্রীতি ও ভালোবাসা থাকবে । মাঝে মাঝে অসুস্থ হয়ে পড়বে । ৩ বছর বয়সে উচ্চস্থান থেকে পতনের, ৭বছর বয়সে জলে ডুবে যাবার, ৩৪ বছর বয়সে রোগ আক্রমণের ভয় ও মৃত্যযোগ আছে । ৭০ বছর বয়সে মৃত্যুভয় আছে ।

একটি মন্তব্য পোস্ট করুন