আপনার আজকের দিন- ২০ জানুয়ারি, ২০২৪ (সব রাশিফল একসাথে)

 আজ জন্মদিন হলে আপনার রাশি মকর। 

আপনার উপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শনি। 

২০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব বেশি। 

  • আপনার শুভ সংখ্যাঃ ২,১১,২০,২৯।
  •  শুভ গ্রহ ও বারঃ চন্দ্র ও শনি। 
  • শুভ রত্নঃ নীল ও সাদা।

আজকের দিনের শুভ বর্ণঃ আজ সাদা ও নীল বর্ণের পোশাকে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে।

আজকের দিনের শুভ সময়ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় ঃ সকাল: ১০:২৮-১:২৭,রাত: ৮:২৮-১১:০৩, ১২:৪৬-২:২৮,৩:২০-৫:০৩ পর্যন্ত।

চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র মেষ রাশিতে, দুপুর: ১২:৪২ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ১০মী তিথি রাত: ১০:৩৭ পর্যন্ত পরে ১১শী তিথি চলবে।

মেষ রাশি

মেষ রাশির প্রতীক

আজ দিনটি মিশ্র সম্ভাবনার। সকালের দিকে কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। দুপুরের পর থেকে আয় রোজগারে উন্নতির আশা। ধার বাকীর টাকা আদায়ে অগ্রগতি। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। সামাজিক নিমন্ত্রণ রক্ষা করতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশির প্রতীক

দিনের প্রথম ভাগে দূরের যাত্রা যোগ প্রবল। ব্যবসায়ীক কাজে আজ সফল হতে পারবেন। প্রবাসীদের কর্মে উন্নতি। দুপুরের পর কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব লাভের যোগ। সামাজিক কাজে ব্যস্ততা। সাঙ্গঠনিক কাজে হারানো সম্মান ফিরে পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশির প্রতীক

সকালের দিকে বকেয়া বিল আদায়ে অগ্রগতি। ঠিকাদারী কাজের চেষ্টা সফল হবে। দুপুর থেকে দূরের যাত্রা যোগ। পরিবহন ও ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। পারিবারিক ব্যয় বৃদ্ধি পাবে।

কর্কট রাশি

কর্কট রাশির প্রতীক

আজ সকালের দিকে প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। আয় রোজগারে উন্নতি করতে পারবেন। ব্যবসায়ীক কাজে দুপুর থেকে সফলতার সময়। নতুন ব্যবসায়ীক লেনদেনে লাভের আশা। বন্ধুর সাহায্য লাভ।

সিংহ রাশি

সিংহ রাশির প্রতীক

আজ বিদেশ থেকে ভালো সংবাদ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রায় অগ্রগতি। বিদ্যার্থীদের ভালো ফল লাভের আশা। দুপুর থেকে কর্মক্ষেত্রে সফলতা। বহু দিনের আটকে থাকা কোনো জটিলতার সমাধান হবে। পিতার সাহায্য পাবেন।

কন্যা রাশি

কন্যা রাশির প্রতীক

আজ হারানো দ্রব্য সকালের দিকে ফিরে পাবেন। পৈত্রীক সম্পত্তি বিষয়ে অগ্রগতি। দুপুর থেকে ভাগ্য উন্নতির যোগ প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রা। ব্যবসায়ীক কাজে ভালো উন্নতি হবে। ধর্মীয় আধ্যাত্মীক সফরের সুযোগ পাবেন।

তুলা রাশি

তুলা রাশির প্রতীক

সকাল সকালই ব্যবসায়ীক জটিলতা দূর হবে। জীবন সাথীর সাহায্য পাবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। দুপুর থেকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভের আশা। পাওনাদারের সাথে লেনদেনের জটিলতা দূর হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির প্রতীক

আজ সকালের দিকে কর্মক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে সু সম্পর্ক ধরে রাখতে হবে। দুপুর থেকে অংশিদারী ও একক ব্যবসায় সফলতার আশা। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে পারেন।

ধনু রাশি

ধনু রাশির প্রতীক

আজ সকালের দিকে প্রেমে চলমান জটিলতা মিটিয়ে নিন। সৃজনশীল প্রতিভা বিকাশের সুযোগ আসবে। সন্তানের বিষয়ে ভালো সংবাদ লাভ। দুপুর থেকে কাজে কর্মে সহকর্মী সহায়তা লাভ। নতুন কাজে উন্নতি হবে।

মকর রাশি

মকর রাশির প্রতীক

সকালের দিকে পারিবারিক কোনো সমস্যার সমাধান করতে পারেন। আত্মীয় স্বজনের সাহায্য লাভের আশা। দুপুর থেকে বিদ্যা ক্ষেত্রে উন্নতি হবে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগ বলবান।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির প্রতীক

আজ বৈদেশিক কাজে অগ্রগতির আশা। গার্মেন্টস ব্যবসায়ী ও পোশাক শ্রমিকদের ভালো সংবাদ লাভের যোগ। দুপুর থেকে প্রত্যাশা পূরণ হবে। পারিবারিক কোনো বিরোধ মিটিয়ে নিতে পারবেন।

মীন রাশি

মীন রাশির প্রতীক

আজকের দিনটি মিশ্র যাবে। সকালের দিকে বকেয়া আদায়ে জোর দিতে হবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমনের যোগ। দুপুর থেকে সকল প্রকার যোগাযোগে উন্নতি। ই-কমার্স ব্যবসায় সফল হতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন